সিলেটThursday , 14 March 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ, আহত ৭

admin
March 14, 2024 11:26 am
Link Copied!

কুলাউড়া প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়ায় একটি ধর্ষণচেষ্টা মামলার আসামি ধরতে গিয়ে আসামির পরিবারের সদস্যদের হামলায় ৪ পুলিশ সদস্যসহ ৭ জন আহত হয়েছেন। বুধবার (১৩ মার্চ) বিকাল ৫টার দিকে উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন কুলাউড়া থানার এসআই সালাউদ্দিন মিফতা, আনোয়ার মিয়া, এএসআই তপন দেব এবং কনস্টেবল আফরোজ মিয়া, মামলার বাদী, তার মা ও ভাই। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ৬ জনকে গ্রেপ্তার করেছে।

জানা যায়, মঙ্গলবার (১২ মার্চ) উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর এলাকার বাসিন্দা তারা মিয়ার ছেলে আজাদ মিয়ার (৪২) বিরুদ্ধে থানায় একটি ধর্ষণচেষ্টার মামলা হয়। বুধবার বিকেলে আসামি আজাদ মিয়াকে গ্রেপ্তার করতে তার বাড়িতে অভিযানে যান থানার এসআই সালাউদ্দিন মিফতা, আনোয়ার মিয়া, এএসআই তপন দেব ও কনস্টেবল আফরোজ মিয়া। এ সময় আসামি আজাদকে আটকের চেষ্টাকালে আজাদের পরিবারের লোকজন পুলিশের সাথে বাগবিতণ্ডায় জড়িয়ে ধস্তাধস্তি শুরু করে পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। পরে ঘটনাস্থল থেকে আসামি আজাদ মিয়া পালিয়ে যায়।

খবর পেয়ে থানার অন্যান্য পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন এবং ঘটনার সাথে জড়িত ৬ জনকে আটক করা হয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। পলাতক আসামি আজাদকেও ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে : 1K বার