সিলেটSaturday , 8 June 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

তিন সন্তানসহ গৃহবধূ নিখোঁজ, স্বামী পাগলপ্রায়

admin
June 8, 2024 3:39 pm
Link Copied!

আখাউড়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাবার বাড়ি থেকে আখাউড়ায় স্বামীর বাড়িতে ফেরার পথে তিন সন্তানসহ খালেদা আক্তার রিতু (২৮) নামে এক গৃহবধূ নিখোঁজ রয়েছেন। শুকবার থেকে তিনি নিখোঁজ হন। আশপাশের আত্মীয়-স্বজনসহ বিভিন্ন এলাকায় খোঁজ করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

এ অবস্থায় তার স্বামী মো. আতাউর রহমান ভূঁইয়া স্ত্রী-সন্তানদের খোঁজে পাগল প্রায়। এ ঘটনায় শনিবার দুপুরে বিজয়নগর থানায় জিডি করেছেন রিতুর বাবা আব্দুল আউয়াল ভূঁইয়া।

আতাউর রহমান ভূঁইয়া জানান, রোববার তার স্ত্রীসহ তিন কন্যা তাবাসসুম আক্তার (১০), তানিশা আক্তার (০৭) ও হুমায়রা আক্তারকে (৫) নিয়ে আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর থেকে বিজয়নগর উপজেলার মিরাশানী (ভূঁইয়া বাড়ী) শ্বশুরালয়ে বেড়াতে যান।

চারদিন পর বেড়ানো শেষে শুক্রবার বেলা ১১টার দিকে রিতু তিন কন্যাকে নিয়ে আখাউড়ায় স্বামীর বাড়ি আসার উদ্দেশ্যে ওই এলাকার পরিচিত ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বিজয়নগরের সিঙ্গারবিল বাজারে আসেন। এরপর তাদের সঙ্গে অজ্ঞাত পরিচয় এক লোক ওঠেন। সন্ধ্যা গড়িয়ে এলেও তার স্ত্রী-সন্তানদের নিয়ে আখাউড়ায় গ্রামের বাড়িতে না পৌঁছালে তিনি তার শ্বশুরকে ফোন করেন। পরে আশপাশের আত্মীয়-স্বজন, হাসপাতালসহ বিভিন্ন এলাকায় খোঁজ করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

শনিবার দুপুরে তার শ্বশুর আব্দুল আউয়াল ভূঁইয়া বিজয়নগর থানায় জিডি করেন।
ওসি আসাদুল ইসলাম বলেন, তিন সন্তানসহ গৃহবধূ নিখোঁজের ঘটনায় পুলিশি তদন্ত চলছে।

এই সংবাদটি পড়া হয়েছে : 991 বার