সিলেটThursday , 4 July 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

বিয়ে ও জীবনের লক্ষ্য নিয়ে যা বললেন মিষ্টি জান্নাত

admin
July 4, 2024 2:11 pm
Link Copied!

বিনোদন ডেস্ক:
বিয়ে করছেন ঢালিউড অভিনেত্রী মিষ্টি জান্নাত। সম্প্রতি বিয়ের পরিকল্পনা আর অর্থ আয়ের কথাও এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি।

নিজের বিয়ে নিয়ে তার পরিকল্পনায় মিষ্টি জান্নাত বলেন, শাকিব খানকে বিয়ে করলে তো করা হয়ে যেত। আবার তাকে বিয়ে করলে দেখা যাচ্ছে বিচ্ছেদও হতে পারে। কারণ অনেক নায়কের বিচ্ছেদ হয়ে যাচ্ছে। এ জন্যই ভাবছি আগামী বছরে বিয়ে করব।

তিনি বলেন, তার জন্য দেশ-বিদেশ থেকে বিয়ের অনেক প্রস্তাব আসছে। বিয়ে দেওয়ার জন্য তার মা বারবার বলছে। তার মাকে বলেছেন— তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে।

আমার ইচ্ছা আছে, যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি, তাহলে দুবাইয়ের শেখদের করব। অন্যের স্বামী ও বয়ফ্রেন্ডদের টানাটানি করতে ভালো লাগে না, ওরা এমনিতেই আমার কাছে আসে বলেও জানান এ অভিনেত্রী।

মিষ্টি জান্নাত বলেন, আমি কষ্ট করতে ভালোবাসি। আমার যখন কাজ থাকে না, তখন কাজ খুঁজে বের করি। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করা আমার লক্ষ্য। বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না।

এত টাকা দিয়ে আপনি কী করবেন— এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাব এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করব। সমাজে যারা গরিব মানুষ আছেন, তাদের সাহায্য করব বলেও জানান তিনি।

উল্লেখ্য, ঢালিউড অভিনেত্রী মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় তার ক্যারিয়ার শুরু। এরপর নিয়মিত কাজ করছেন সিনেমায়। মিষ্টি জান্নাত প্রথমে শাকিব খান এবং পরে উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় আসেন। এখনো তার নানান মন্তব্য কেন্দ্র করে আলোচনা চলছে নেটিজেনদের মাঝে। এবার বিয়ের পাত্র নিয়ে কথা বলে ফের আলোচনায় এলেন তিনি। মিষ্টি জান্নাত অভিনেত্রী পরিচয়ের বাইরে তিনি একজন দন্ত্য চিকিৎসক।

এই সংবাদটি পড়া হয়েছে : 996 বার