সিলেটSaturday , 3 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

গোলাপগঞ্জে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের গণসাক্ষাৎ

Link Copied!

গোলাপগঞ্জ প্রতিনিধি:
সিলেটের গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন, দাবি-দাওয়া, সমস্যা, করণীয় ও পরামর্শসহ বিভিন্ন বিষয়ে উপজেলার জনসাধারণের সাথে আবারও সাবেক শিক্ষামন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি গণসাক্ষাত করেছেন ।

শনিবার (৩ সেপ্টেম্বর) উপজেলা অডিটোরিয়ামে সকাল দশটায় শুরু হয়ে গণসাক্ষাৎ চলে বিকেল তিনটা পর্যন্ত ।

গণসাক্ষাতে উপজেলার সর্বস্তরের মানুষের সাথে তিনি একান্ত কথা বলেন । জনগণ তাদের সুবিধা-অসুবিধা ও আশা-আকাঙ্ক্ষার বিষয়ে তুলে ধরেন এবং তিনি তাদের বিভিন্ন সমস্যা ও আবেদন সর্ম্পকে অবহিত হন এবং সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন। স্থানীয় জনসাধারণ তাদের এমপির সাথে কথা বলতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন।

দিনব্যাপী গণসাক্ষাত কালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জিল্লুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী ফখর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্কর, প্রচার সম্পাদক আলিম উদ্দিন বাবলু, সদস্য কামাল উদ্দিন, জাফরান জামিল, আজমল হোসেন মনি, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সদস্য ফারহান মাসউদ আফছর প্রমুখ।

উল্লেখ্য, এর আগে প্রায় এক মাস পূর্বে তিনি গোলাপগঞ্জ উপজেলার সকল শ্রেণির নাগরিকদের সঙ্গে গণসাক্ষাতে মিলিত হয়েছিলেন ।