সিলেটSaturday , 10 September 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

হবিগঞ্জে প্রতিমন্ত্রীকে মঞ্চে রেখেই ছাত্রলীগের ২ গ্রুপের মারামারি

Link Copied!

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় রানীগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে সংগঠনটির দুটি গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। সম্মেলনের মঞ্চে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসহ আওয়ামী লীগ নেতাদের উপস্থিতিতে এ মারামারির ঘটনা ঘটে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় রানীগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে সংগঠনটির দুটি গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

একটি ভিডিওতে দেখা গেছে, বিকেলে রানীগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) মাঠে ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন শুরু হয়। মঞ্চে প্রধান অতিথি ছিলেন প্রতিমন্ত্রী মাহবুব আলী। আরও উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম আকবর হোসেইন জিতু, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী এবং সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিনও।

সম্মেলন চলাকালে বিকেল সাড়ে ৫টায় মঞ্চের একপাশে হঠাৎ করে ছাত্রলীগের দুটি গ্রুপে মারামারি শুরু হয়। একপক্ষ অন্যপক্ষকে চেয়ার দিয়ে মারতে করতে থাকে। এ সময় উপস্থিত সাধারণ নেতাকর্মীরা দিগ্বিদিক ছোটাছুটি করতে থাকেন। পরে পুলিশ ও আওয়ামী লীগ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

পরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন বলেন, সম্মেলন অনুষ্ঠানে যারা মারামারিতে লিপ্ত হয়েছেন তাদেরকে শনাক্ত করা হবে এবং কোনো অবস্থাতেই তারা নতুন কমিটিতে স্থান পাবে না।

এ বিষয়ে জেলা পুলিশের এক কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, সম্মেলন অনুষ্ঠানে ছাত্রলীগের দুই গ্রুপে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। তবে সেখানে তেমন বড় কিছু ঘটেনি।

এই সংবাদটি পড়া হয়েছে : 1K বার