সিলেটSaturday , 1 October 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

মরদেহ আটকে ছিল নারকেল গাছে

Link Copied!

বরগুনা প্রতিনিধি:
বরগুনার বামনায় নারকেল গাছ পরিষ্কার করতে গিয়ে মহারাজ নামে এক শিক্ষার্থী বিদ্যুতে জড়িয়ে মৃত্যু হয়েছে। মৃত্যুর পর নারকেল গাছে তার লাশ আটকে ছিল। দুপুরে ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ নামিয়ে আনে। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পোটকাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী মহারাজ ওই গ্রামের সুলতান মিয়ার ছেলে। সে সারোয়ারজান সরকারি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

জানা যায়, স্কুলে পূজার ছুটি থাকায় সকাল ১০টার দিকে বাড়ির পাশে নিজেদের নারকেল গাছ পরিষ্কার করতে ওঠে মহারাজ। এই গাছের পাশে পল্লী বিদ্যুতের লাইন। নারিকেল গাছ পরিষ্কার করতে করতে একপর্যায়ে গাছের ডগা কাটলে তা গিয়ে পড়ে বিদ্যুতের তারের উপর। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় ওই শিক্ষার্থী। লাশ আড়াই ঘণ্টা গাছেই আটকে ছিল। পরে বামনা ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে লাশ নিচে নামিয়ে আনে।

ফায়ার সার্ভিসের বামনা স্টেশন অফিসার সিরাজুল ইসলাম বলেন, আমরা সাড়ে ১০টার দিকে খবর পাই। নিশ্চিত হয়ে টিম নিয়ে ঘটনাস্থলে যাই। পরে বরগুনা থেকে সরঞ্জাম আসার পরে দুপুর পৌনে ১টার দিকে গাছ থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করি।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি নারকেল গাছে মরদেহ আটকে আছে। ফায়ার সার্ভিসকে বিষয়টি জানালে তারা বরগুনা থেকে বড় সিঁড়ি এনে মরদেহ উদ্ধার করে। নিহত স্কুলছাত্রের পরিবারের কোনো অভিযোগ নেই। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি পড়া হয়েছে : 995 বার