সিলেটSaturday , 22 October 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

কুলাউড়ায় একাধিক প্রতারণা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

Link Copied!

কুলাউড়া প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়ায় একাধিক প্রতারণা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মানিক বর্ধনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২১ অক্টোবর) রাতে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে প্রতারক মানিককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মানিক কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মধ্য হিংগাজিয়া গ্রামের ভূপেন্দ্র বর্ধনের ছেলে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে এসআই অপু দাস গুপ্ত, এএসআই আরিফুল ইসলাম ও রোমান আহমদ সঙ্গীয় ফোর্সসহ শেরপুরে বিশেষ অভিযান চালিয়ে মানিককে গ্রেপ্তার করেন।

ওসি আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃত মানিকের বিরুদ্ধে একাধিক মামলা ও ওয়ারেন্টের অভিযোগ রয়েছে। সে দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে কৌশলে আত্মগোপনে পালিয়ে বেড়াচ্ছিল। শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করে শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসি আরও জানান গ্রেপ্তারকৃত আসামি মানিক বর্ধন ব্রাহ্মণবাজারস্থ ইট ব্যবসায়ী নজিবুর রহমান ওরফে মোহাম্মদ আলীর মালিকানাধীন মেসার্স এম এন এইচ ব্রিকস ফিল্ডের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তিনি প্রায় ১৩৭ জন বিভিন্ন ব্যবসায়ী ও সাধারণ মানুষের কাছে কাঁচা ইট বিক্রি করে প্রায় ৮ কোটি টাকা আত্মসাৎ করে পালিয়ে যান। পরবর্তীতে পাওনাদাররা তার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে এনআইঅ্যাক্ট এর ১৩৮ ধারায় সিআর মামলা নং-১৪৮/২০, ১৫৩/২০, ১৪৩/২০, ১৫৪/২০, ১৭৩/২০, ৩৮১/২০, ২৫/২১, ১৯৯/২২, ৩৪০/২০ দায়ের করেন।

এই সংবাদটি পড়া হয়েছে : 984 বার