সিলেটTuesday , 25 October 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

বিয়ানীবাজার পৌরশহরে সিসি ক্যামেরা কার্যক্রম উদ্বোধন করেছেন নুরুল ইসলাম নাহিদ

Link Copied!

স্টাফ রিপোর্টার:
নিরাপত্তার চাদরে ঢাকা পড়লো বিয়ানীবাজার পৌরশহর। যুক্তরাষ্ট্র প্রবাসীদের অর্থায়নে এবং বিয়ানীবাজার পৌরসভার ব্যবস্থাপনায় শহরের গুরুত্বপূর্ণ স্থানে বসানো হলো সিসি ক্যামেরা। আধুনিক এবং উচ্চ ক্ষমতাসম্পন্ন এই সব ক্লোজ সার্কিট ক্যামেরা দিয়ে সার্বক্ষণিক নজরদারীতে রাখা হবে পৌরশহরের গুরুত্বপূর্ণ স্থান ও স্থাপনা।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সিসি ক্যামেরা স্থাপন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন সিলেট ৬ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের পেসিডিয়াম মেম্বার নুরুল ইসলাম নাহিদ। পৌরসভা প্রাঙ্গনে আয়োজিত উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের উন্নয়নে প্রবাসীরা সব সময়ই তাদের সব্বোর্চ দিয়ে সহযোগিতা করে আসছেন। মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সব সময় প্রবাসীরা এদেশের মঙ্গল ও কল্যাণে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, বিয়ানীবাজার পৌরশহরের নিরাপত্তা নিশ্চিত করতে যুক্তরাষ্ট্র প্রবাসীরা এগিয়ে আসায় তাদের ধন্রবাদ জানাচ্ছি। এরকম একটি ব্যয়বহুল এই প্রকল্প বাস্তবায়ন করার মাধ্যমে প্রবাসীরা এদেশের কল্যাণে সব সময় পাশে ছিলেন সেটি আরেকবার প্রমাণিত হলো। যুক্তরাষ্ট্রের প্রবাসীদের মতো যুক্তরাজ্যসহ সব দেশের প্রবাসীদের মাতৃভূমির প্রতি আন্তরিকতা দেশ প্রেমের এক মহান উদাহরণ। আমাদের সকল উন্নয়ন, অর্থনৈতিক অগ্রযাত্রায় সবচেয়ে বেশি প্রবাসীদের অবদান রয়েছে। আমাদের প্রত্যাশা একইভাবে আগামীতে প্রবাসীরা এদেশের পাশে থাকবেন।

বিয়ানীবাজার পৌরসভার মেয়র ফারুকুল হকের সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেয়ায়ান মাকসূদুল আওয়াল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা দেলোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, সহকারী কশিশনার ভূমি তানিয়া আক্তার।

এই সংবাদটি পড়া হয়েছে : 981 বার