সিলেটTuesday , 25 October 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

লাইপজিগের ম্যাচে থাকছেন না বেনজেমা ও মদ্রিচ

Link Copied!

স্পোর্টস ডেস্ক:
সদ্য ফিফা ব্যালন ডি’অর জেতা করিম বেনজেমা ও ফেদে ভালভারদের না খেলাটা আগে থেকেই নিশ্চিত ছিল। এবার ছিটকে গেলেন মধ্যমাঠের অতন্দ্র প্রহরী লুকা মদ্রিচও। লাইপজিগের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে দলের এই তিন তারকাকে পাচ্ছে না রিয়াল মাদ্রিদ।

মঙ্গলবার রাতে লাইপজিগের বিপক্ষে মাঠে নামবে রিয়াল। বুন্দেসলিগার ক্লাবটির বিপক্ষে অ্যাওয়ে ম্যাচের একাদশে ছিলেন মদ্রিচ। কিন্তু শেষ মুহূর্তে রিয়াল জানিয়েছে, দলের সঙ্গে জার্মানিতে যাচ্ছেন না মদ্রিচ। কিন্তু কী কারণে এমন সিদ্ধান্ত, সেটা বিবৃতিতে জানায়নি স্প্যানিশ চ্যাম্পিয়নরা। জানিয়েছেন কোচ কার্লো আনচেলত্তি।

ইনজুরির কারণেই এ ম্যাচে মাঠে নামবেন না মদ্রিচ। তবে ইনজুরিটা যে বেশ সামান্য সেটাও অবশ্য নিশ্চিত করেছেন ইতালিয়ান কোচ। দলের গুরুতপূর্ণ খেলোয়াড়দের নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না বলে এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে আনচেলত্তি বলেন, ‘করিম এবং লুকার ক্ষেত্রে এগুলো সামান্য শারীরিক সমস্যা। কিন্তু আমরা কোনো ঝুঁকি নিতে চাই না। আমার মতে, মদিচ এবং বেনজেমাকে এক ম্যাচে খেলানোর চেয়ে এক মাস ফিট পাওয়াটা বেশি গুরুত্বপূর্ণ।’

লা লিগায় সেভিয়ার বিপক্ষে সর্বশেষ জয়ের ম্যাচে রিয়ালের একাদশে ছিলেন মদ্রিচ। সে ম্যাচে একটি গোলও করেছিলেন ক্রোয়েশিয়ান তারকা। এরপর হঠাৎ করেই শোনা গেল এই ইনজুরির কথা। বিশ্বকাপের আগে ক্রোয়েশিয়া অধিনায়কের এমন ইনজুরি নিশ্চিতভাবেই ভাবাচ্ছে গতবারের রানার আপদের।

এদিকে বাম পায়ের পেশির চোটে ভুগছেন গত সপ্তাহে ব্যালন ডি’অর জয়ী বেনজেমা। আর সেভিয়ার বিপক্ষে ম্যাচের শেষের দিকে কড়া ট্যাকলে চোট পেয়েছেন ভালভারদে। আজ বাংলাদেশ সময় রাত ১ টায় শুরু হবে লাইপজিগ-রিয়ালের ম্যাচটি।