সিলেটSaturday , 29 October 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

কুলাউড়ায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

Link Copied!

কুলাউড়া প্রতিনিধি:
‘কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র শান্তি-শৃঙ্খলা সর্বত্র’ এই স্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের কুলাউড়ায় কমিউনিটি পুলিশিং ডে ২০২২ পালন করা হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) দুপুরে থানা প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য এক শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু উদ্যান প্রাঙ্গণে এক আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজলের সভাপতিত্বে ও থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলামের পরিচালায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ফজলুল হক ফজলু প্রমুখ।

বক্তারা উন্নত বিশ্বের যেকোনো দেশের মতো বাংলাদেশের পুলিশও দিনরাত জনগণের নিরাপত্তায় কাজ করছে উল্লেখ করে বলেন, পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশিং ও আইনশৃঙ্খলা রক্ষায় অনবদ্য ভূমিকা পালন করছে যাচ্ছে।

এছাড়া কমিউনিটি পুলিশিং ডে-এর র‍্যালি ও সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, থানার সকল কর্মকর্তা-কর্মচারী, গ্রাম পুলিশসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।