সিলেটSaturday , 5 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

সাকিব-তামিমসহ পিএসএলের ড্রাফটে ৭ বাংলাদেশি

Link Copied!

ক্রীড়া প্রতিবেদক :
পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অষ্টম আসরের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে আগেই। এবার আজ শনিবার সবশেষ প্লেয়ার্স ড্রাফটে থাকা ক্রিকেটারদের নাম প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

প্লেয়ার্স ড্রাফটের তালিকায় অন্যান্য দেশের মত রয়েছেন বাংলাদেশের ক্রিকেটারও। এর মধ্যে সাকিব আল হাসান, তামিম ইকবালসহ মোট তালিকায় স্থান পেয়েছেন ৭ বাংলাদেশি ক্রিকেটার। সর্বমোট ড্রাফটের প্রাথমিক তালিকায় রয়েছেন ২১৪ জন বিদেশি ক্রিকেটার।

প্লেয়ার্স ড্রাফটের প্লাটিনাম ক্যাটাগরিতে বাংলাদেশ থেকে একমাত্র রয়েছেন টি-টোয়েন্টির সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এছাড়া ডায়মন্ড ক্যাটাগরিতে রয়েছেন তামিম ইকবাল, তাসকিন আহমেদ, মেহেদী হাসান, মাহমু্দউল্লাহ রিয়াদ। এছাড়া এ ক্যাটাগরিতে রয়েছেন তারকা ব্যাটার লিটন দাস ও পেসার এবাদত হোসেন।

আগামী বছরের ৯ ফেব্রুয়ারি থেকে ১৯ মার্চ পাকিস্তানের চারটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে পিএসএলের অষ্টম আসর। এর আগে বাংলাদেশি ক্রিকেটার হিসেবে পিএসএলে খেলার অভিজ্ঞতা আছে সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম ও তামিম ইকবালের। যদিও এবারের আসরে থাকছেন না মুস্তাফিজ-মুশফিক।