সিলেটSunday , 6 November 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে প্রাণ গেল মা-ছেলের

Link Copied!

পিরোজপুর প্রতিনিধি:
বিয়ের অনুষ্ঠানে থেকে ফেরার পথে বাস দুর্ঘটনায় নিহত হয়েছেন মা মেরিনা আক্তার (২৮) ও তার তিন বছরের ছেলে জুনায়েদ। শনিবার (৫ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে পিরোজপুরগামী সাকুরা পরিবহনের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আরও তিনজন নিহত হয়েছেন। এছাড়াও নিহত মেরিনার স্বামী আব্দুর রহিম (৩৩) ও মেয়ে আয়শাকে (৭) আহত অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের দক্ষিণ শিয়ালকাঠী গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ঢাকায় মেরিনা ও তার পরিবার দেবরের বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় মাধবপুরে বাস দুর্ঘটনা ঘটে। সাকুরা পরিবহনের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলে ৪ জন নিহত হন।

নিহত মেরিনার ভাই আব্দুর রহিম বলেন, আপা এবং দুলাভাই পরিবারসহ ঢাকায় বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। এমন মৃত্যু সত্যিই মেনে নিতে পারছি না। আসরের পর পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হবে।

নিহত মেরিনার মামা মাইনুল ইসলাম চুন্নু বলেন, বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন পরিবারসহ। আমার ভাগ্নি ও তার ছেলেটা মারা গেল। আহত অবস্থায় তার মেয়ে এবং ভাগ্নি জামাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মৃত্যু আমরা কোনোভাবেই মেনে নিতে পারছি না।

শিয়ালকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন বলেন, অসাবধানতা এবং অসচেতনতাই দুর্ঘটনার কারণ বলে মনে করছি। আমাদের এলাকায় একটি পরিবারের দুজন নিহত হয়েছেন। আরও দুজন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি আসলেই দুঃখজনক।

এই সংবাদটি পড়া হয়েছে : 990 বার