সিলেটThursday , 29 December 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

পিএসজিতে ফিরেই লালকার্ড পেলেন নেইমার

Link Copied!

স্পোর্টস ডেস্ক :
কাতার বিশ্বকাপ ২০২২ মোটেও সুখকর ছিল না ব্রাজিলের জন্য এমনকি নেইমারের জন্যও না। বিশ্বকাপ ব্যর্থতা শেষে এবার নিজের ক্লাবে ফিরেই নেইমার দেখলেন লালকার্ড।

বুধবার দিবাগত রাতে পিএসজির হয়ে মাঠে নেমেছিলেন ব্রাজিলিয়ান এই সুপারস্টার। স্ত্রাসবুর্গের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে ২ মিনিটেরও কম সময়ের ব্যবধানে দুটি হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন নেইমার।

প্রথমে এদিন ৬০.১৭ মিনিটের মাথায় স্ত্রাসবুর্গের মিডফিল্ডার আদ্রিয়ান থমাসনের মুখে আলতো করে থাপ্পরের মতো মেরে প্রথম হলুদ কার্ড দেখেন নেইমার। এরপর ৬১.৩৮ মিনিটের মাথায় স্ত্রাসবুর্গের ডি বক্সের মধ্যে ডাইভ দিলে রেফারি তাকে দ্বিতীয় হলুদ কার্ড দেখান। তাতে করে লাল কার্ড দেখেই মাঠ ছাড়েন পিএসজির এই তারকা ফুটবলার। এরপর ৬২ মিনিটেই দশজনের দলে পরিণত হয় পিএসজি।

এর আগে ম্যাচের ১৪ মিনিটের সময় নেইমারের ফ্রি কিক থেকে ডি বক্সের মধ্যে লাফিয়ে উঠে হেডে গোল করে পিএসজিকে এগিয়ে নিয়েছিলেন মার্কুইনহোস।তবে ম্যাচের ৫১ মিনিটে সেই মারকুইনহোসের গায়ে লেগে আত্মঘাতী গোলে সমতা ফেরে স্ত্রাসবুর্গ। কিন্তু অতিরিক্ত সময়ে (৯০+৬) কিলিয়ান এমবাপে পেনাল্টি থেকে গোল করে দলের ২-১ ব্যবধানের জয় নিশ্চিত করে পিএসজি।

এই সংবাদটি পড়া হয়েছে : 984 বার