সিলেটWednesday , 18 January 2023
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

প্রাথমিকের নতুন বই বিক্রির অভিযোগ, শিক্ষিকা গ্রেফতার

Link Copied!

হবিগঞ্জ প্রতিনিধি:
বিদ্যালয়ে প্রথম থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের জন্য আসা ৪৯০টি সরকারি নতুন বই ২০ টাকা কেজি দরে বিক্রি করে দেন। বইগুলোর ওজন ছিল ৭২ কেজি। বইগুলো ভ্যানগাড়িতে করে নিয়ে যাওয়ার সময় জব্দ করা হয়। পরে শিক্ষিকাকে আটক করে থানায় সোপর্দ করা হয়।

এ ঘটনা হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের। বিদ্যালয়ের সরকারি বই বিক্রি করে দেওয়ার অভিযোগে আয়েশা আক্তার (৪৫) নামে এক শিক্ষিকাকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দিবাগত রাত ১২টায় তাকে গ্রেফতার দেখিয়েছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। গ্রেফতার আয়েশা আক্তার শায়েস্তাগঞ্জ উপজেলার কদমতলি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী জানান, ৪৯০টি সরকারি নতুন বই ২০ টাকা কেজি দরে বিক্রি করে দেন। মঙ্গলবার বিকেলে বইগুলো ভ্যানগাড়িতে করে নিয়ে যাওয়ার সময় জব্দ করা হয়। পরে শিক্ষিকাকে আটক করে থানায় সোপর্দ করা হয়।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল হক কামাল বলেন, শিক্ষা বিভাগের পক্ষ থেকে আয়েশা আক্তারকে মঙ্গলবার সন্ধ্যায় থানায় সোপর্দ করা হয়। রাত ১২টায় সরকারি বই বিক্রির অভিযোগে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী মামলা দায়ের করেন। এরপর তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে : 996 বার