সিলেটFriday , 28 June 2024
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি
সবখবর

বিয়ানীবাজারে জুয়ার আসরে মাতাল শিক্ষক, ভিডিও ভাইরাল

admin
June 28, 2024 1:15 am
Link Copied!

বিয়ানীবাজার সংবাদদাতা:
বিয়ানীবাজারের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মাতাল অবস্থায় জুয়ার আসর থেকে আটক করেছেন স্থানীয় জনতা। এরপর নিজের মদ্যপান এবং জুয়া খেলা নিয়ে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়া ভিডিও ভাইরাল করেন এলাকাবাসী। এ ঘটনায় উপজেলাজুড়ে তোলপাড় চলছে। গত বুধবার সকাল থেকে ভিডিওটি ভাইরাল হয়। আটক কফিল উদ্দিন উপজেলার গোবিন্দশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলে জানা গেছে। তার বাড়ি আঙ্গুরা মোহাম্মদপুর গ্রামে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, মদ্যপান করে মাতাল অবস্থায় জুয়া খেলার স্বীকারোক্তি দেয়াসহ নানা ঘটনা অকপটে বলছেন কফিল উদ্দিন। মঙ্গলবার রাতে জুয়ার আস্থানায় এলাকাবাসী অভিযান চালালে পালিয়ে যাওয়ার সময় ওই শিক্ষককে আটক করা হয়। তখন এলাকাবাসীর কাছে মাতাল অবস্থায় নিজের অপকর্মের তথ্য দিয়ে তা ভাইরাল না করতে অনুরোধ করেন কফিল উদ্দিন।

গোবিন্দশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সফির উদ্দিন জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমরা প্রধান শিক্ষকের ভিডিও দেখেছি। বিষয়টি নিয়ে গ্রামবাসীর বৈঠক ডাকা হয়েছে। ওই বৈঠকে পরবর্তী করনীয় নিয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। অভিযুক্ত শিক্ষক কফিল উদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

গোবিন্দশ্রী আদর্শ সংঘের সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান বলেন, শিক্ষক কফিলের বিরুদ্ধে জুয়া খেলা, মাতলামির বহু অভিযোগ আছে। কিন্তু আমরা এতদিন প্রমাণ পাইনি। এখন হাতেনাতে প্রমাণ পাওয়া গেছে।

বিয়ানীবাজার উপজেলার ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা পারভেজ তালুকদার জানান, এটা চরম অনৈতিক। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই সংবাদটি পড়া হয়েছে : 3.4K বার