সিলেটMonday , 22 August 2022
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. উপ সম্পাদকীয়
  4. খেলা
  5. ছবি কথা বলে
  6. জাতীয়
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিচিত্র সংবাদ
  10. বিনোদন
  11. বিয়ানী বাজার সংবাদ
  12. ব্রেকিং নিউজ
  13. মতামত
  14. মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু
  15. রাজনীতি

বাসায় ঢুকে প্রবাসীর বাবা-মাকে কুপিয়ে ৬ ভরি স্বর্ণালঙ্কার লুট

Link Copied!

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় প্রবাসীর বৃদ্ধ বাবা-মাকে কুপিয়ে ছয় ভরি স্বর্ণালঙ্কার লুটের খবর পাওয়া গেছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

রোববার (২১ আগস্ট) দিনগত রাত ৩টার উপজেলার কেরোয়া ইউনিয়নের পূর্ব কেরোয়া গ্রামে দুবাই প্রবাসী মোশারফ হোসেন পাটওয়ারীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, দুই পুত্রবধূকে নিয়ে আজিজুর রহমান ও তার স্ত্রী রেজিয়া বাড়িতে থাকেন। সম্প্রতি তার ছেলে মোশারফ ছুটিতে দেশে আসেন। ছুটি শেষে রোববার তিনি ফের দুবাই চলে যান। তাকে ঢাকা বিমানবন্দর পর্যন্ত ছেড়ে আসতে তার স্ত্রী শাহানারা বেগম সঙ্গে যান। আজিজুর রহমানের অন্য পুত্রবধূ কিছুদিন হয়েছে বাবার বাড়িতে বেড়াতে গেছেন। এতে রোববার আজিজুর রহমান ও তার স্ত্রী বাসায় ছিলেন।

ওইদিন দিনগত রাত ৩টার দিকে রান্না ঘরের জানালা কেটে ছয়-সাত জনের ডাকাত দল বাসায় ঢুকে। একপর্যায়ে ডাকাতরা রেজিয়ার কান থেকে স্বর্ণের দুল, হাত থেকে স্বর্ণের চুড়ি ও গলা থেকে স্বর্ণের চেইন নিয়ে নেন। এতে প্রায় ছয় ভরি স্বর্ণ ছিল। এ সময় চিৎকার দিলে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে দুজনের কান, ঘাড় ও পিঠসহ শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে চলে যায়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন প্রতিবেশীরা।

আজিজুর রহমানের পুত্রবধূ শাহানারা বেগম বলেন, ‘ধারালো অস্ত্র দিয়ে ডাকাতরা আমার শ্বশুর-শাশুড়িকে কুপিয়েছে। তারা স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে।’

এ বিষয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে কথা বলেছি। তাদের মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে। ডাকাতি রোধে পুলিশ টহল জোরদার করা হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে : 992 বার